রোমানিয়া থেকে ইতালি দূরত্ব কত | রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার

রোমানিয়াতে যারা কাজের উদ্দেশ্যে গিয়ে দীর্ঘদিন কাজ করেন তারা একসময় রোমানিয়া থেকে ইতালি পাড়ি জমানোর চেষ্টা করে থাকেন। যার কারণে অনেকেই রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার বা রোমানিয়া থেকে ইতালি যেতে কত সময় লাগে এই বিষয়ে জানতে চান। 
রোমানিয়া
রোমানিয়া

বর্তমানে বাংলাদেশ থেকে প্রচুর সংখ্যক লোক ইউরোপের দেশ রোমানিয়াতে কাজের জন্য যাচ্ছে। রোমানিয়াতে কাজের সুযোগ সুবিধা ভালো হলেও ইউরোপের আরেকটি দেশ ইতালিতে যাওয়ার চেষ্টা অনেকেই রোমানিয়া থেকে করে থাকেন। 

ইতালি তে গিয়ে ভালো কাজ পাওয়ার আশায় অনেকেই রোমানিয়া পাড়ি দিয়ে ইতালি চলে যাচ্ছেন।

রোমানিয়া থেকে ইতালি দূরত্ব কত?

রোমানিয়া থেকে ইতালির দূরত্ব খুব একটা বেশি নয়। যারা রোমানিয়া থেকে ইতালি যেতে চান তারা শুধুমাত্র ১৮৬০ বর্গ কিলোমিটার পথ অতিক্রম করে রোমানিয়া থেকে ইতালি যেতে পারবেন। 

রোমানিয়া থেকে ইতালির দূরত্ব যদি মাইলের হিসাবে ধরা হয় ৯২ হাজার বর্গমাইল পথ অতিক্রম করতে হবে ইতালি যাওয়ার জন্য। 

রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার?

রোমানিয়া থেকে ইতালিতে কাজের বেতন ভালো হওয়ায় রোমানিয়াতে থাকা প্রবাসীরা ইতালিতে যাই। রোমানিয়া থেকে ইতালির মোট দূরত্ব হচ্ছে ১৮৬০ বর্গ কিলোমিটার। যা মিটারের হিসেব করলে ৬২৭ হবে।

রোমানিয়া থেকে ইতালি যেতে কত সময় লাগে?

রোমানিয়া থেকে ইতালি যাওয়ার জন্য সময়সীমা কেমন লাগে অবশ্যই এটাও জানা জরুরী। রোমানিয়া থেকে ইতালিতে বিমানে করে যেতে হলে ১৮ ঘণ্টা ৩০ মিনিটের মত সময় লেগে থাকে। সময় একটু বেশি লাগার কারণ হচ্ছে রোমানিয়া থেকে ইতালি সরাসরি যাওয়া যায় না। 

রোমানিয়া থেকে ইতালি বিমানে করে যাওয়ার পথে হাঙ্গেরি নামতে হয় এবং সেখানে বিশ্রাম নিয়ে তারপরে আবার ইতালিতে যেতে হয়। 

রোমানিয়া থেকে ইতালি সময়ের পার্থক্য কেমন?

রোমানিয়া থেকে ইতালি সময়ের পার্থক্যটা অনেকের হয়তো জানা নেই। রোমানিয়া থেকে ইতালি সময়ের পার্থক্য মাত্র এক ঘন্টা। অর্থাৎ রোমানিয়াতে যখন ছয়টা বাজে ইতালিতে তখন সাতটা বাজে। 

উপসংহার

রোমানিয়া থেকে ইতালির দূরত্ব কত বা রোমানিয়া থেকে ইতালি যেতে কত সময় লাগে আশা করি আজকের পোস্টটি পড়ার মাধ্যমে এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। 

তারপরেও যদি এই নিয়ে কোন প্রশ্ন থাকে বা পোস্টটি পড়ে কোন কিছু বুঝতে অসুবিধা হয় তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানান। ধন্যবাদ। 
Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post