নেইমার কত টাকার মালিক

নেইমার কত টাকার মালিক


নেইমার ব্রাজিল ফুটবল দলের অন্যতম একজন সদস্য। দীর্ঘদিন ধরে নেইমার ব্রাজিল দলে খেলে চলেছেন। নেইমারকে অনেকেই মেসি, রোনালদোর কাতারে ধরে থাকেন। অনেকের মনে প্রশ্ন রয়েছে নেইমার কত টাকার মালিক বা নেইমারের মাসিক আয় কত। আজকের পোস্টে নেইমারের নিট সম্পত্তির পরিমাণ কত নেইমার বর্তমানে কত টাকার মালিক এই নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করা হবে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-


নেইমারের মাসিক আয় কত 


নেইমার বর্তমানে প্রতিমাসে বেতন পেয়ে থাকেন সাতাশ লাখ পাউন্ডের কাছাকাছি। নেইমার শুধুমাত্র পিএসজি থেকেই প্রতি সপ্তাহে ৬ লাখ পাউন্ড এর মত বেতন পেয়ে থাকেন। যা বাংলাদেশী টাকায় কনভার্ট করলে ৮ কোটি ৪৩ লাখ টাকার উপরে আসে।বর্তমান সময়ে যারা ফুটবল খেলে থাকেন তাদের মধ্যে নেইমার হচ্ছে শীর্ষ ধনী একজন ফুটবলার। 



অন্য পোস্টঃ সাকিব আল হাসান কত টাকার মালিক 

নেইমার কত টাকার মালিক 


ব্রাজিলের ফুটবলার নেইমার জাতীয় দল ও ক্লাব ছাড়াও আরো অনেক পদ্ধতিতে আয় করে থাকেন। নেইমারের অনেক বিজ্ঞাপন কোম্পানির সাথে চুক্তি রয়েছে যেখান থেকে তিনি মাসে ভালো একটি অর্থ পেয়ে থাকেন।সর্বশেষ হিসাব অনুযায়ী সর্বোচ্চ বেতনভোগী ক্রীড়াবিদদের তালিকা অনুযায়ী নেইমারের মোট সম্পত্তির পরিমাণ ৯৫ মিলিয়ন মার্কিন ডলার। যা সাধারণত বাংলাদেশে টাকায় হিসাব করলে ১২০০ কোটি টাকার কাছাকাছি চলে আসে।তাছাড়া সাম্প্রতিক সময়ে নেইমারের ইনকামের পরিমাণ আরো অনেক বেড়েছে যার কারণে তার সম্পদের পরিমাণও বাড়তে পারে। 



অন্য পোস্টঃ বিরাট কোহলি কত টাকার মালিক 


শেষ কথা,  আশা করি ইতিমধ্যে নেইমার কত টাকার মালিক বা নেইমারের মাসিক বেতন কত এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়ে গিয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

Post a Comment (0)
Previous Post Next Post