মেসির মাসিক বেতন কত। লিওনেল মেসি কত টাকার মালিক

মেসির মাসিক বেতন কত। লিওনেল মেসি কত টাকার মালিক


আর্জেন্টিনা ফুটবল দলের মেসি একজন অন্যতম খেলোয়ার। শুধু আর্জেন্টিনা নয় মেসি বর্তমানে বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে অন্যতম একজন খেলোয়াড়। লিওনেল মেসি তার ক্যারিয়ারে টানা চারবার সহ মোট সাতবার ব্যালন ডি'ওর জয়ের কৃতৃিত্ব অর্জন করেন। অনেকেই মেসির মাসিক বেতন কত, মেসির বর্তমান বয়স কত বা মেসি কত টাকার মালিক এই বিষয়ে প্রশ্ন করে থাকেন। তাই আজকের পোস্টে মেসি সম্পর্কে থাকছে জানা-অজানা নানান তথ্য। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-



মেসির বর্তমান বয়স কত 


মেসি দীর্ঘদিন ধরে আর্জেন্টিনা ফুটবল দলের একজন নিয়মিত সদস্য । লিওনেল মেসি ১৯৮৭ সালের ২৪ শে জুন জন্মগ্রহণ করেন।তাই সর্বশেষ হিসাব অনুযায়ী মেসির বর্তমান বয়স ৩৬ বছর। 


মেসির গোল্ডেন বুট কয়টি


মেসি কতটি গোল্ডেন বুট পেয়েছেন বা মেসির সর্বমোট কতটি গোল্ডেন বুট রয়েছে এই নিয়ে অনেকের প্রশ্ন রয়েছে। মেসির বর্তমানে মোট ছয়টি গোল্ডেন বুট রয়েছে। ২০১৮-১৯ মৌসুমে লা লিগায় ৩৪ ম্যাচে ৩৬ গোল করে ইউরোপের শীর্ষ পাঁচ লীগের সর্বোচ্চ গোলের পুরস্কার হিসেবে গোল্ডেন বুট জেতেন লিওনেল মেসি। প্রথম খেলোয়াড় হিসেবে টানা তিনবার এই পুরস্কার জিতেন মেসি। লিওনেল মেসির পেছনে রয়েছে একমাত্র ক্রিচিয়ানো রোনালদো যার গোল্ডেন বুটের সংখ্যা চারটি।



অন্য পোস্টঃ বিরাট কোহলি কত টাকার মালিক 

মেসির মাসিক বেতন কত ২০২৩


মেসির মাসিক বেতন কত অবশ্যই মেসি ভক্তদের এই বিষয়ে জানার আগ্রহ রয়েছে।বর্তমানে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসি মাসে প্রায় ৩৩ লাখ ৭০ হাজার ইউরো বেতন পেয়ে থাকেন। যা বাংলাদেশী টাকায় ৪০ কোটি টাকার উপরে। তাছাড়া মেসি আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন থেকে নির্দিষ্ট অর্থ পেয়ে থাকেন। মেসি বিজ্ঞাপন সহ আরো অনেক পদ্ধতি ব্যবহার করে আরো অনেক টাকা আয় করে থাকেন। 


মেসি কত টাকার মালিক 


মেসি কত কোটি টাকার মালিক এই নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে। বর্তমানে লিওনেল মেসির মোট সম্পদের পরিমাণ ৬২০ মিলিয়ন মার্কিন ডলার। যা সাধারণত বাংলাদেশী মুদ্রায় হিসেব করলে ৪৮০০ কোটি টাকার উপরে। মেসি প্রত্যক মাসে ৪০ কোটি টাকা ইনকাম করে থাকেন। লিওনেল মেসি কোন পণ্যের বিজ্ঞাপন করার জন্য ৫ থেকে ৭ মিলিয়ন ডলার চার্জ করে থাকেন। 


মেসির প্রথম বিশ্বকাপ কত সালে


মেসির ২০০৬ ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে অভিষেক হয়েছিল।লিওনেল মেসির বয়স যখন ১৯ বছর তখন তিনি জার্মানিতে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা দলের হয়ে প্রতিনিধিত্ব করেন। লিওনেল মেসি ২০০৬ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত মোট পাঁচটি বিশ্বকাপ খেলেছেন। 



অন্য পোস্টঃ নেইমার কত টাকার মালিক 

মেসি বাংলাদেশে এসেছিল কত সালে


লিওনেল মেসি ২০১১ সালে প্রথমবারের মতো বাংলাদেশে এসেছিল। এবার বাংলাদেশের লিওনেল মেসি ও তার দল এসে নাইজেরিয়ার সাথে একটি ম্যাচে অংশগ্রহণ করেছিল। সেই ম্যাচে আর্জেন্টিনা নাইজেরিয়াকে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করেছিল। 



শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা লিওনেল মেসির মাসিক বেতন কত বা মেসি কত টাকার মালিক এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 


Post a Comment (0)
Previous Post Next Post