রোনালদো কত টাকার মালিক

রোনালদো কত টাকার মালিক


ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবল ইতিহাসের অন্যতম একজন সেরা খেলোয়াড়।পর্তুগালের এই ফুটবল খেলোয়ারকে অনেকে পছন্দ করে থাকেন। পর্তুগাল ফুটবল দলের জন্য ক্রিস্টিয়ানো রোনালদো অনেক কিছু করেছেন। অনেকেই ক্রিশ্চিয়ানো রোনালদো কত টাকার মালিক বা রোনালদোর মাসিক বেতন কত এই প্রশ্ন করে থাকেন। তাই আজকের আর্টিকেলে ক্রিস্টিয়ানো রোনালদো কত টাকার মালিক ও রোনালদোর মাসিক বেতন কত এই নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-


রোনালদোর মাসিক বেতন কত


ফুটবল বিশ্বকে অবাক করে দিয়ে গত বছরে রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগদান করেন।ক্রিস্টিয়ানো রোনালদো আল-নাসরের সাথে দুই বছরের চুক্তিতে পকেটে পড়বেন ২০০ মিলিয়ন মার্কিন ডলার । তাহলে এখানে রোনালদোর মাসিক বেতন আসতেছে ১৬.৬ মিলিয়ন মার্কিন ডলার। বাংলাদেশী টাকায় হিসেব করলে আসে ১৭৭ কোটি ৬৬ লাখ টাকা। এই হিসাবে ক্রিশ্চানো রোনালদোর প্রতিদিন আয়ের পরিমাণ ৫ কোটি ৮৬ লাখ টাকার মত। তাছাড়া ক্রিশ্চিয়ানো রোনালদোর মাঠের ভিতর অভ্যন্তরীণ আরো অনেক আয় রয়েছে। 



অন্য পোস্টঃ লিওনেল মেসি কত টাকার মালিক 

রোনালদো কত টাকার মালিক 


ক্রিস্টিয়ানো রোনালদোর মাসিক বেতনের ওপর ভিত্তি করে কখনোই বুঝতে পারবেন না রোনালদো কত টাকার মালিক বা রোনালদোর মোট সম্পত্তির পরিমাণ কেমন। ক্রিস্টিয়ানো রোনালদোর সম্পদের পরিমাণ দিন দিন বেড়েই চলেছে। রোনালদো এখনো পর্তুগাল ন্যাশনাল টিমের হয়ে খেলে থাকেন এবং দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন ক্লাবে খেলে আসছেন।ক্রিশ্চিয়ানো রোনালদোর মোট সম্পদের পরিমাণ ৪৯০ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশী টাকায় হিসেব করলে ৫১০৭ কোটি টাকা।



অন্য পোস্টঃ নেইমার কত টাকার মালিক 


শেষ কথা,  আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা রোনালদো কত টাকার মালিক বা রোনালদোর মাসিক বেতন কত এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয়ে সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ।  

Post a Comment (0)
Previous Post Next Post