বিরাট কোহলি মোট কত টাকার মালিক

বিরাট কোহলি মোট কত টাকার মালিক


বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট ইতিহাসের একজন জীবন্ত কিংবদন্তি।দীর্ঘদিন ধরে বিরাট কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে দাপিয়ে চলেছেন। বিরাট কোহলি দীর্ঘদিন ধরে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন। বিরাট কোহলি মাঠে নামার জন্য পারিশ্রমিক তো পানই মাঠের বাইরেও হরেক পণ্যের বিজ্ঞাপন থেকে বিরাট কোহলি ভালো আয় করে থাকেন। অনেকের বিরাট কোহলি কত টাকার মালিক বা বিরাট কোহলির মাসিক ইনকাম কত এই নিয়ে জানার আগ্রহ রয়েছে। তাই আজকের পোস্টে এই বিষয় নিয়ে মোটামুটি ধারণা দেওয়ার চেষ্টা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-


বিরাট কোহলির মাসিক বেতন কত 


বিরাট কোহলি টেস্ট টি-টোয়েন্টি ও একদিনের ম্যাচ খেলার জন্য আলাদা আলাদা অর্থ পেয়ে থাকেন। ইনস্টাগ্রামে বিরাট কোহলির ২৫ কোটির বেশি ভক্ত রয়েছে। যার কারনে ভিরাটের পেছনে টাকার থলি নিয়ে দৌড়িয়ে থাকে বিজ্ঞাপন দাতা কোম্পানিগুলো।ভারতীয় বোর্ডের সাথে বিরাট কোহলি এ প্লাস শ্রেনীতে রয়েছেন।তাছাড়া বিরাট কোহলির বোর্ডের সাথে বার্ষিক সাত কোটি রুপীর চুক্তি রয়েছে। অর্থাৎ বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে বছরে সাত কোটি টাকার মতো পেয়ে থাকেন। একটি টেস্টে বিরাট কোহলির ম্যাচ ফি ১৫ লাখ টাকার কাছাকাছি। প্রতি একদিনের ম্যাচ থেকে বিরাট কোহলি আয় করে থাকে ৬ লাখ টাকা ও টি-টোয়েন্টি ম্যাচ থেকে বিরাট কোহলি পায় তিন লাখ টাকা। তাছাড়া বিরাট কোহলি আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলে থাকেন সেখান থেকে তিনি বছরে ১৫ কোটি রুপি পাই। 



অন্য পোস্টঃ মুশফিকুর রহিম কত টাকার মালিক 

বিরাট কোহলি মোট কত টাকার মালিক 


বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে যে অর্থ পান তার থেকে দ্বিগুণের বেশি অর্থ পান বিভিন্ন বিজ্ঞাপন কোম্পানির সাথে বিজ্ঞাপন করে। বিরাট কোহলির নীট সম্পত্তির পরিমাণ ১০৫০ কোটি রুপি ছাড়িয়েছে অনেক আগেই। ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে বিরাট কোহলি মোট আয় এর দিক থেকে শীর্ষস্থানে অবস্থান করছেন। 



অন্য পোস্টঃ সাকিব আল হাসান কত টাকার মালিক 


শেষ কথা,  আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা বিরাট কোহলি কত টাকার মালিক বা বিরাট কোহলির মাসিক বেতন কত এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

Post a Comment (0)
Previous Post Next Post