বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় কে

বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় কে


বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটার কে এই নিয়ে অনেকের মনে অনেক ধরনের প্রশ্ন রয়েছে। বাংলাদেশ থেকে অনেকেই অনেক সময় তার ক্রিকেট প্রতিভা বিশ্বকে দেখিয়েছে। ৯০ দশক থেকে শুরু করে এখন পর্যন্ত বাংলাদেশে অনেক ক্রিকেটার রয়েছে যারা বিশ্বকে তাদের জাত চিনেয়েছে।তাই আজকের পোস্টে বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়ার কে ও বাংলাদেশের সর্বকালের সেরা ব্যাটসম্যান কে এই নিয়ে কিছুটা ধারণা দেওয়ার চেষ্টা করা হয়েছে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-


বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় কে


বর্তমান সময় পর্যন্ত বাংলাদেশের সেরা সর্বকালের খেলোয়াড়ের কথা বললে অবশ্যই সাকিব অল হাসানের কথা বলতে হবে।বাংলাদেশের প্রতিটা ম্যাচে ব্যাটে বলে সাকিব অল হাসানের কিছু অবদান রয়েছে। তাছাড়া বড় টুর্নামেন্টগুলোতে শাকিব আল হাসান বাংলাদেশকে অনেক বড় কিছু দিয়েছে।তিনি দীর্ঘদিন ধরে টেস্ট,  টি-টোয়েন্টি ওয়ানডে ফরমেটে  বিশ্বের সেরা অলরাউন্ডার ছিলেন। 



বাংলাদেশের সর্বকালের সেরা ব্যাটসম্যান কে


বাংলাদেশের সর্বকালের সেরা ব্যাটসম্যান কে বাংলাদেশের ইতিহাসের সেরা ব্যাটসম্যানকে এই নিয়ে অনেকের ভিতরে মতাভেদ রয়েছে।বাংলাদেশের সেরা ব্যাটসম্যানের তালিকায় বেশ কয়েকজন রয়েছে তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম মাহমুদুল্লাহ রিয়াদ, ও মোহাম্মদ আশরাফুল। এই ব্যাটসম্যান দেরকে বাংলাদেশের প্রথম সারির ব্যাটসম্যান হিসেবে ধরা হয় এবং বাংলাদেশের সর্বকালের সেরা ব্যাটসম্যানদের তালিকা করলে এদেরকে অবশ্যই রাখা হয়। এদের মধ্যে তামিম ইকবালকে বাংলাদেশের সেরা সর্বকালের সেরা ব্যাটসম্যান হিসেবে অনেকে অভিহিত করে থাকেন। 




শেষ কথা, আশা করি আজকের পোস্টটি পড়ার মাধ্যমে বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় কে ও সর্বকালের সেরা ব্যাটসম্যান কে এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন। তারপরেও আপনার যদি এই বিষয়ে কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন  ধন্যবাদ। 

Post a Comment (0)
Previous Post Next Post