সাকিব আল হাসান কত টাকার মালিক। সাকিব আল হাসানের বেতন কত

সাকিব আল হাসান কত টাকার মালিক। সাকিব আল হাসানের বেতন কত


অলরাউন্ডারের তালিকায় সাকিব আল হাসান শীর্ষস্থানে অবস্থান করছে। সাকিব আল হাসান হচ্ছে বাংলাদেশ ক্রিকেটের একজন জীবন্ত কিংবদন্তি। সাকিব আল হাসান দীর্ঘদিন ধরে বাংলাদেশের হয়ে দাপটের সাথে ক্রিকেট বিশ্বে রাজ করছে।তাই অনেকের মনে প্রশ্ন রয়েছে সাকিব অল হাসান ক্রিকেট থেকে কত টাকা আয় করে বা সাকিব আল হাসান কত টাকার মালিক। 


সাকিব আল হাসানের মাসিক আয় কত


একজন ক্রিকেটার যখন দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলেন তখন ক্রিকেট খেলা বাদেও আরো অনেক মাধ্যমে তিনি আয় করতে পারেন। সাকিব আল হাসানের খেলাধুলা ছাড়াও আরো অনেক আয়ের উৎস রয়েছে যেগুলো থেকে তিনি বিপুল অর্থ উপার্জন করেন।যেহেতু সাকিব আল হাসান বাংলাদেশের ব্রান্ড তাই তার উপরে বাংলাদেশি বিজ্ঞাপন কোম্পানির সহ বিদেশি অনেক বিজ্ঞাপন কোম্পানি ঝুঁকে থাকেন। 



তিনি বাংলাদেশের হয়ে খেলা ছাড়াও বিভিন্ন ঘরোয়া লীগ বিপিএল, আইপিএল, বিগ ব্যাশের মত আসরে খেলে থাকেন। আর এই আসরগুলো থেকে সাকিব অল হাসান অনেক অর্থ উপার্জন করে থাকেন।বর্তমানে সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে মাসে ৮ লক্ষ টাকার উপরে বেতন পেয়ে থাকেন। তাছাড়া ম্যাচ ফির একটা অংশ প্রতি ম্যাচেই সাকিব আল হাসান পেয়ে থাকেন। 



অন্য পোস্টঃ মুশফিকুর রহিম কত টাকার মালিক

সাকিব আল হাসান কত টাকার মালিক


সাকিব আল হাসান খেলাধুলার পাশাপাশি ব্যবসা বিজ্ঞাপন ও আরো অনেক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসটার হিসেবে কাজ করে থাকেন। সাকিব আল হাসানের মোট সম্পদ ৬০০ বিলিয়ন ডলারের উপরে।যা সাধারণত বাংলাদেশি টাকাই হিসাব করলে ৬০০ কোটি টাকার উপরে আসে। সাকিব আল হাসান প্রতিমাসে পঞ্চাশ লাখ টাকার উপরে আয় করে থাকেন।এছাড়া সাকিব আল হাসান যেহেতু বিভিন্ন ধরনের ব্যবসার সাথে ক্রমেই জড়িত হচ্ছেন তাই তার আয়ের পরিমাণটা এখন আরো অনেক বাড়তে পারে। 



অন্য পোস্টঃ তামিম ইকবাল কত টাকার মালিক 


শেষকথা, ইতিমধ্যে সাকিব আল হাসান কত টাকার মালিক বা সাকিব আল হাসানের বেতন কত এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন।তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

Post a Comment (0)
Previous Post Next Post