মুশফিকুর রহিম কত টাকার মালিক?

মুশফিকুর রহিম কত টাকার মালিক?


মুশফিকুর রহিম বাংলাদেশ ক্রিকেট দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য। মুশফিকুর রহিমকে অনেকেই ডিপেন্ডেবল ব্যাটসম্যান হিসেবে চিনে থাকেন।মুশফিকুর রহিম খুবই শান্ত স্বভাবের একজন ক্রিকেটার। মুশফিকুর রহিমকে নিয়ে অনেকের জানার আগ্রহ রয়েছে।মুশফিকুর রহিমের মাসিক ইনকাম কত বা মুশফিকুর রহিম কত টাকার মালিক এই নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। আজকের পোস্টে মুশফিকুর রহমানের আয়ের বিবরণটা সঠিকভাবে তুলে ধরা হয়েছে। 


অন্য পোস্টঃ ক্রিকেট বিশ্বকাপ কে কতবার জিতেছে 

মুশফিকুর রহিম কত টাকার মালিক


মুশফিকুর রহিম ২০১৪ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড বা বিসিবি থেকে মাসিক চার লক্ষ টাকার উপরে বেতন পেতেন। কিন্তু ২০২০ সালের পর তিনি বিসিবি থেকে ৬ লক্ষ টাকার অধিক বেতন পেতেন। ২০২২ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলে মুশফিকুর রহিমের বিসিবি থেকে আয়ের পরিমাণটা কিছুটা কমে যায়।মুশফিকুর রহিমের মোট সম্পদ রয়েছে পাঁচ মিলিয়ন ডলার বা প্রায় ৫১ কোটি টাকার কাছাকাছি। তাছাড়া মুশফিকুর রহিম এখনো বছরে এক কোটি টাকার উপরে আয় করে থাকেন।তাছাড়া  বিজ্ঞাপন থেকে ও বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মুশফিক ২০ থেকে ৩০ লাখ টাকা পর্যন্ত নিয়ে থাকেন। বাংলাদেশের ১০ জন ধনী ক্রিকেটারের মধ্যে মুশফিকুর রহিমের নাম রয়েছে। 



অন্য পোস্টঃ তামিম ইকবাল কত টাকার মালিক


শেষ কথা, ইতিমধ্যে মুশফিকুর রহিম কত টাকার মালিক বা মুশফিকুর রহিমের আয় কত এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই বিষয়ে কোন ধরনের প্রশ্ন থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

Post a Comment (0)
Previous Post Next Post