vivo y20 বাংলাদেশে দাম কত।vivo y20 price in bd

vivo y20 বাংলাদেশে দাম কত।vivo y20 price in bd


ভিভো কোম্পানিটি খুবই জনপ্রিয় একটি মোবাইল ব্র্যান্ড কোম্পানি। ভিভো সকল সময়ই চাই তাদের গ্রাহকদের উন্নত সেবা প্রদান করতে।যার পরিপ্রেক্ষিতে ভিভো অনেক সময় অসাধারণ কিছু ইউনিক ফিচার সমৃদ্ধ স্মার্ট ফোন বাজারে ছাড়ে। ভিভো কোম্পানির অসাধারণ স্মার্টফোনগুলোর মধ্যে vivo y20 অন্যতম। এই স্মার্টফোনটির চাহিদা ব্যাপক আকারে বর্তমান বেড়েছে।কেননা এই স্মার্টফোনটি যারা একবার ব্যবহার করেছেন তারা এমন কিছু সুবিধা পেয়েছেন যা এর আগে কোন ভিভো স্মার্ট ফোন দিতে পারিনি। আজকের পোস্টে vivo y20 স্মার্ট ফোন কেন কিনবেন,vivo y20 বাংলাদেশে দাম কত  এবং এতে কি ধরনের নিত্য নতুন ফিচার থাকছে সেই নিয়ে আলোচনা করা হবে। তাহলে চলো দেরি না করে জেনে নেওয়া যাক:-



Vivo y20 বাংলাদেশে দাম কত 2023


vivo কোম্পানির অসাধারণ এই ফোনটি ২০২০ সালে ২৮  আগস্ট সর্বপ্রথম বাজারে রিলিজ হয়েছে।তারপর থেকেই এই ফোনটি নিয়ে স্মার্ট ফোন ব্যবহারকারীদের মধ্যে তীব্র কৌতুহল সৃষ্টি হয়েছে।নিচে এই ফোনটি ব্যবহার করলে কোন ধরনের সুবিধা গুলো পাবেন এই বিষয়ে পয়েন্ট আকারে দেওয়া হলো:-



অন্য পোস্টঃ7000 টাকার মধ্যে ভাল পাঁচটি মোবাইল 

Vivo y20 connectivity ফিচার


ভিভো কোম্পানির এই ফোনটিতে আপনারা টুজি থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক সুবিধা পাবেন। স্মার্টফোনটিতে ডাউল ন্যানো সিম ব্যবহার করার সুযোগ থাকছে অর্থাৎ একজন ব্যবহারকারী মাত্র দুইটি সিম ব্যবহার করতে পারবেন।স্মার্টফোনটিতে wlan সংযোগে রয়েছে ✅ dual-band, Wi-Fi direct, Wi-Fi hotspot।এফএম রেডিও সুবিধার পাশাপাশি রয়েছে v5.0, A2DP, LE ভার্সনের ব্লুটুথ সুবিধা। তাছাড়া ফোন দিতে জিপিএসের পাশাপাশি রয়েছে usb ও otg সুবিধা। 



Vivo y20 Body and display ফিচার 


যেকোনো ফোনের ডিসপ্লে এবং বডি স্টাইল যদি ভালো হয় তাহলে ফোনটি অনেক ক্ষেত্রে ব্যবহারকারীদের মন জয় করতে সক্ষম হয়।vivo কোম্পানির এই ফোনটি এই দিক থেকে পারফেক্ট। ভিভোর নতুন এই ফোনটি Obsidian Black, Dawn White আপনারা বাজার থেকে এই দুই কালারের পাবেন। ফোনটির বডি স্টাইল হচ্ছে Minimal Notch যার সাথে ব্যবহার করা হয়েছে Glass front, plastic body।স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫১ ইঞ্চি ডিসপ্লে রেজুলেশন ক্ষমতা HD+ 720 x 1600 pixels (270 ppi)।তাছাড়া মাল্টি টাচ ফিচার এর সাথে রয়েছে IPS LCD Touchscreen।



Vivo y20 camera ফিচার 


ভিভো কোম্পানির এই ফোনটি ক্যামেরার দিক থেকে অনেকটা অসাধারণ। ফোনটির ব্যাক ক্যামেরা হচ্ছে Triple 13+2+2 Megapixel যেখানে নতুন ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে PDAF, LED flash, HDR, macro, depth & more।ব্যাক ক্যামেরা ব্যবহার করে Full HD (1080p) মোডে ভিডিও রেকর্ডিং করা যাবে। ভিভো কোম্পানির ফোনটিতে রয়েছে আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 



অন্য পোস্টঃকম দামে সেরা পাঁচটি বাটন ফোন 

Vivo y20 ব্যাটারি ক্ষমতা ও অন্যান্য ফিচার /vivo y20 price in bangladesh


vivo y20 ফোনটির অপারেটিং সিস্টেম Android 10 (Funtouch 10.5) ভার্সনের এবং Octa core, up to 1.8 GHz প্রসেসর এর সাথে রয়েছে চার জিবি রেম। স্মার্টফোনটিতে আরো রয়েছে ৬৪ জিবি ফোন স্টোরেজ সুবিধা ও নিরাপত্তার জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট ও ফেস লকের মতো সেন্সর। অসাধারণ এই স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে মাত্র ১৩,৯৯০ টাকার মধ্যেই পাওয়া যাচ্ছে। 



শেষ কথা, আশা করি যারা স্মার্টফোন কিনবেন বলে ভাবছেন তারা কোন বাজেটের মধ্যে ভিভো কোম্পানির অসাধারণ এই স্মার্টফোনটি কিনতে পারেন। উপরোক্ত পোস্টটি পড়ার মাধ্যমে vivo y20 দাম কত বা vivo y20 বাংলাদেশে দাম কত এই সকল বিষয়গুলো জানার পাশাপাশি ফোনটি ব্যবহার করলে কোন ধরনের সুবিধা পাবেন তাও জেনে গিয়েছেন। তারপরেও যদি এই বিষয়ে কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

Post a Comment (0)
Previous Post Next Post