বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি।best domain hosting company bd

বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি।best domain hosting company bd


ওয়েবসাইট চালানোর জন্য ডোমেইন হোস্টিং এর প্রয়োজন হয়ে থাকে। ডোমেইন হোস্টিং বিশ্বস্ত কোন হোস্টিং প্রোভাইডারদের কাছ থেকে না নিলে পরবর্তীতে নিরাপত্তা ঝুঁকির সম্ভাবনা থাকে। তাই যারা বর্তমানে অনলাইনে ব্যবসা প্রসার করতে চান তাদের অবশ্যই ভালো ডোমেইন  হোস্টিং কোম্পানির নাম জানতে হবে।বাংলাদেশের হোস্টিং কোম্পানিগুলো বর্তমানে অনেক বিশ্বস্ত সার্ভিস দিচ্ছে। নেমচিপ,Go daddy এদের থেকে বাংলাদেশের বেশ কিছু হোস্টিং কোম্পানি রয়েছে যারা কোন অংশে কম নয়।যারা ডোমেইন হোস্টিং কিনতে চান তারা এই সকল ওয়েবসাইট গুলো থেকে কিনতে পারেন।আজকের পোস্টে বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি নিয়ে জানানো হবে। 



বাংলাদেশের সেরা হোস্টিং কোম্পানি/Domain hosting company in Bangladesh


বাংলাদেশের হোস্টিং কোম্পানিগুলো থেকে সার্ভিস নিলে অনেক ধরনের সুবিধা পাওয়া যায়।যেমন ধরুন নিরাপত্তা জনিত কোন ধরনের সমস্যা হলে আপনি তাদের সাথে সরাসরি গিয়ে যোগাযোগ করতে পারবেন অথবা হেল্পলাইনে ফোন করে নিজের ভাষায় বোঝাতে পারবেন। যেটা বিদেশি কোন হোস্টিং প্রোভাইডারের কাছ থেকে নিলে পাবেন না। বর্তমানে বাংলাদেশের বেশ কিছু জনপ্রিয় হোস্টিং প্রোভাইডার কোম্পানি রয়েছে যারা খুবই বিশ্বস্ততার সাথে ব্যবসা করে চলেছে। নিচে সেরা ৫ টি ডোমেইন হোস্টিং কোম্পানির বিষয়ে বিস্তারিত ধারণা দেওয়া হলোঃ-



১.Hostpink.com


বাংলাদেশের সেরা হোস্টিং কোম্পানিগুলোর মধ্যে hostpink অন্যতম।এই ওয়েবসাইট থেকে ডোমেইন হোস্টিং কেনার মাধ্যমে ইউজাররা উন্নত সেবা পাচ্ছেন। ওয়েব সাইটটিতে পাঁচ ধরনের হোস্টিং ক্যাটাগরি রয়েছে যার প্রত্যেকটির মধ্যে রয়েছে তিনটি করে আলাদা আলাদা প্যাকেজ।এই হোস্টিং কোম্পানি থেকে হোস্টিং নেওয়ার অসাধারণ একটি সুবিধা হচ্ছে পেজের স্পিড ভালো থাকে এবং ওয়েবসাইট দ্রুত লোডিং হয়ে থাকে।তাছাড়া এখানে পাবেন ২৪ ঘন্টা লাইভ সাপোর্ট যার মাধ্যমে যেকোনো সময় যেকোনো সমস্যার জন্য সমাধান পেয়ে যাবেন। 


hostpink ডোমেইন হোস্টিং এর দাম ও পেমেন্ট মেথড 


ওয়েব সাইটটিতে আপনারা web hosting, web hosting pro,Business hosting,cloud vps,dedicated server ৫ ধরনের হোস্টিং প্যাকেজ পাবেন। এই পাঁচ ধরনের প্যাকেজের মধ্যে আবার তিনটি করে ক্যাটাগরি রয়েছে। বাংলাদেশে এই কোম্পানিটির সুখ্যাতির কারণ হচ্ছে এই ওয়েবসাইট থেকে যারা হোস্টিং কিনেছেন ইতিপূর্বে তাদের সাইট খুবই দ্রুত লোড নিয়ে থাকে।বিদেশি হোস্টিং সাইটগুলোতে পেমেন্ট করতে অনেক সমস্যার সম্মুখীন হতে হলেও hostpink থেকে আপনারা বিকাশ, রকেট, নগদ ব্যবহার করে ডোমেইন ও হোস্টিং কিনতে  পারবেন।তাছাড়া সরাসরি ব্যাংক ট্রান্সফার করেও এখান থেকে ডোমেইন হোস্টিং কিনতে পারবেন।তাই বাংলাদেশ থেকে যারা বিশ্বস্ত ডোমেইন হোস্টিং কোম্পানি খুঁজছেন তারা চাইলে hostpink থেকে সার্ভিস নিতে পারেন। 



অন্য পোস্টঃঘরে বসেই নিউজ সাইট তৈরি করার নিয়ম
 

২.Exnhost



বাংলাদেশের সেরা হোস্টিং কোম্পানিগুলোর মধ্যে আমি exnhost কে দ্বিতীয় অবস্থানে রাখবো। এই হোস্টিং প্রোভাইডার কোম্পানিটি গ্রাহকদের সর্বোচ্চ লেভেলের নিরাপত্তা প্রদান করে থাকে। এই হোস্টিং প্রোভাইডার কোম্পানি থেকে আপনারা ঝামেলা মুক্ত, ও কোন ধরনের ভোগান্তি ছাড়াই সাশ্রয়ী মূল্যে উন্নতর সেবা পাবেন।কোম্পানিটি পরিচালনা করে থাকে দক্ষ সব আইটি এক্সপার্ট যার কারণে যেকোনো সমস্যার জন্য খুবই দ্রুততম সময়ের মধ্যে সঠিক সাহায্য পাওয়া যায়।তাছাড়া এখান থেকে ২৪ ঘন্টা লাইভ চ্যাটের সুবিধা পাবেন।এক্সএন হোস্টে ৫ টি ওয়েব হোস্টিং প্যাকেজ রয়েছে যেগুলোর মধ্যে থেকে যেকোনো একটি ক্রয় করে ব্যবহার করতে পারেন।



৩.itnuthosting.com


বাংলাদেশের সেরা হোস্টিং কোম্পানিগুলোর মধ্যে অনেকে আইটি হোস্টকে চিনে থাকেন। এই কোম্পানিটি দীর্ঘদিন ধরে তাদের কাস্টমারদেরকে নির্বিঘ্ন সেবা প্রদান করে আসছে।এই ওয়েবসাইটটি থেকে যারা হোস্টিং নিয়ে থাকেন তাদের সাইটের পেজ লোডিং স্পিড অনেক ভালো থাকে। আইটিনাট হোস্টিং এর সাপোর্ট সিস্টেম অসাধারণ যা অনেককেই মুগ্ধ করে থাকে।তাই যারা ডোমেইন হোস্টিং কেনার জন্য বিশ্বস্ত ওয়েবসাইট খুঁজছেন তারা নির্বিঘ্নে আইটি নাট হোস্টিং থেকে নিতে পারেন।



অন্য পোস্টঃঅনলাইনে ঘরে বসে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার উপায় 

৪.Webhost bd


দীর্ঘদিন ধরে এই কোম্পানিটি বাংলাদেশে হোস্টিং পরিষেবা দিয়ে আসছে। এই ওয়েবসাইটটি থেকে আপনারা ১ জিবি থেকে শুরু করে ২০ জিবি এসএসডি স্টোরেজ সমৃদ্ধ প্যাকেজ পাবেন। তাছাড়া এখান থেকে আরো অন্যান্য সুবিধাগুলোর মধ্যে পাবেন ফ্রি অটো ব্যাকআপ, এসএসএল সার্টিফিকেট, এবং ২৪ ঘন্টা সহ সাত দিন লাইভ সাপোর্ট। অর্থাৎ এখানে থাকা লাইভ চ্যাটের মাধ্যমে আপনারা যে কোন সমস্যার জন্য তাদের সাথে নিমিষেই যোগাযোগ করতে পারবেন। 


৫.Putul Host


পুতুল হোস্ট এই সকল ডোমেন হোস্টিং কোম্পানিগুলোর মত বাংলাদেশে এতটা জনপ্রিয় না হলেও খুবই দ্রুততার সাথে এর ইউজার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। পুতুল হোস্ট কোম্পানি তাদের গ্রাহকদের ঝামেলা হীন সেবা দেওয়ার মাধ্যমে মার্কেটে তাদের সুখ্যাতি তৈরি করছে।পুতুল হোস্টে রয়েছে ২৪ ঘন্টা লাইভ চ্যাট পরিষেবা যার মাধ্যমে কাস্টমাররা যেকোনো সমস্যার জন্য খুবই দ্রুততার সাথে বিশেষজ্ঞদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।এই ওয়েবসাইট থেকে আপনারা চাইলে বিকাশ, রকেট, নগদ এই পেমেন্ট মেথড ব্যবহার করে হোস্টিং ও ডোমেইন ক্রয় করতে পারবেন। 


 

অন্য পোস্টঃফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম



শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা সম্পূর্ণ পড়েছেন তারা বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি গুলো সম্পর্কে ধারণা পেয়েছেন। এই হোস্টিং কোম্পানিগুলো থেকে নির্ভয়ে যেকোনো সেবা নিতে পারেন। যদি এই বিষয়ে আরো কিছু জানার থাকে তাহলে অবশ্যই কমেন্ট করতে পারেন।পোস্টটি পড়ে যদি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন।ধন্যবাদ। 

Post a Comment (0)
Previous Post Next Post